• বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ মনোনয়নপত্র জমা দিলেন বকশগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক এমদাদ

শোকের মাসে যারা জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবিকে অবমাননা করে তাদের কে বরদাস করা হবে না—তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন,শোকের মাসে যারা জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছবিকে অবমাননা করে তাদের কে বরদাস করা হবে না।তিনি আরো বলেন  জিয়াউর রহমানের প্রত্যক্ষ মদতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সহ পরিবারে হত্যা করা হয়েছিল। তাই জিয়াউর রহমানের মরোনোত্তর বিচারের করার দাবী জানান প্রতিমন্ত্রী।

আজ বিকালে সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে টেইসই গ্রীন হাউজ প্রযুক্তি ও উন্নত কৃষি উৎপাদন বৃদ্ধি করে করোনা অর্থনৈতিক ক্ষতি প্রশমন প্রকল্পের আওতায় প্রশিক্ষন কোস এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য থেকে বিরত থেকে ক্ষুব্দ প্রতিক্রিয়ায় এসব কখা বলেন।

এ সময় জামালপুরে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের উদ্বোধনী এক সভায়, উপস্থিত মন্ত্রী এমপি ও আওয়ামী লীগের নেতা কর্মীর, সাধারন দর্শক শ্রোতা সকলেই চরম ক্ষুব্ধ হয়ে উঠেন….

অনুষ্ঠানের মুল ব্যানারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি না থাকায় চরম ক্ষোভ প্রকাশ করেন।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চরম ক্ষুব্দ হয়ে, জেলা প্রশাসককে  প্রশ্ন করে, বক্তব্য থেকে বিরত থাকেন। সেই সাথে ধর্ম প্রতিমন্ত্রী ক্ষোভ প্রকাশ করেন।
এদিকে দর্শক সারি থেকে হইচই শুরু হয়ে যায়।
সমাজসেবা অধিদফতর ও প্রগতি সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত টেকসই গ্রীন হাউজ প্রযুক্তি ব্যবহার ও উন্নত কৃষি উপকরণ সরবরাহের মাধ্যমে কৃষি উৎপাদন বৃদ্ধি করে করোনা অর্থনৈতিক ক্ষতি প্রশমন প্রকল্পের আওতায় প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি,
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী মো, ফরিদুল হক খান দুলাল, সদর আসনের সাংসদ মো, মোজাফফর হোসেন, অতিরিক্ত সচিব ও জাতীয় প্রকল্প পরিচালক, সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এড,মুহাম্মদ বাকী বিল্লাহ, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, মেয়র ছানোয়ার হোসেন ছানু।
উক্ত সভার সভাপতিত্ব করেন , জেলা প্রশাসক মোর্শেদা জামান।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।